শার্শায় কঠোর লকডাউনেও সোচ্চার মাদক ব্যবসায়ীরা, গাঁজা’সহ আটক-২

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোরের শার্শায় কঠোর লকডাউনেও সোচ্চার মাদক ব্যবসায়ী সিন্ডিকেট। যেখানে জনসাধারণ লকডাউনে ঘরবন্দী সেখানে কঠোর লকডাউনে ঈদকে সামনে রেখে মাদকের কারবার চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা।

আর এমন পরিস্থিতিতে ক্ষোভের সৃষ্টি হয়েছে শার্শা অঞ্চল এর সাধারণ মানুষের মাঝে। তাদের প্রশ্ন, আমরা ঘর থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের জন্যও এই কঠোর লকডাউনে বাড়ি থেকে বের হতে পারছি না, সেখানে মাদক ব্যবসায়ীরা কিভাবে মাদকের কারবার করছে?

শুক্রবার (৯ জুলাই) সকালে শার্শার থানার ফুলসরা গ্রাম থেকে ৪ কেজি গাঁজা ও একটি ইয়ামাহা মোটরসাইকেল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের পুলিশ। আটককৃতরা হলো-

বেনাপোল পোর্ট থানার সরবাংহুদা (মাঠপাড়া) গ্রামের মৃত আঃ সামাদ মীরের ছেলে জিন্নাত আলী (৫২) ও যশোর কোতয়ালী থানার মৃত নুর মোহাম্মদের ছেলে এসকেন্দার আলী (৪৫)।

গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই সামনুর মোল্লা সোহান জানান, মাদক ব্যবসায়ীরা একটি মাদকের চালান পাচার করছে, এমন গোপন খবরে ফুলসরা গ্রামস্থ জনৈক আলী হোসেনের বাড়ীর সামনে পাকা রাস্তার ওপর হতে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল’সহ তাদের আটক করা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।