শার্শায় জনসাধারণের কল্যাণে বিভিন্ন সামগ্রী বিতরণ

শার্শায় জনসাধারণের কল্যাণে বিভিন্ন সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোরের শার্শায় ২০১৯-২০২০ অর্থবছরে উপজেলা পরিষদ শার্শার আওতায় এডিবি এবং রাজস্ব বাজেটের অর্থ দ্বারা বাস্তবায়িত প্রকল্প সমূহের মাধ্যমে শার্শা উপজেলার জনসাধারণের কল্যাণে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার বিকালে শার্শা উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন শার্শার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

সাংসদ আফিল উদ্দিন এ সময় জনসাধারণের কল্যাণে তাদের মাঝে খেলাধুলার সামগ্রী,দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাইসাইকেল,দুস্থ মহিলাদের সেলাই মেশিন, ডেঙ্গু প্রতিরোধে হ্যান্ড স্প্রে মেশিন, ঔষধ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বেঞ্চ, সিলিং ফ্যান, বিভিন্ন প্রতিষ্ঠান ও বাজারে ডাস্টবিন এবং ছাত্রীদের মাঝে স্বাস্থ্যসচেতনতার স্যানিটারী ন্যাপকিন বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্মসাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য ইব্রাহিম খলিল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস সহ ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও অন্যান্য নেতৃবৃন্দ।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।