শার্শায় প্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণ!

শার্শায় প্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণ!

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোরের শার্শায় প্রতিবন্ধী এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গফ্ফার (৩৮) নামে এক ব্যক্তিকে আসামী করে মামলা হয়েছে। তবে এ পর্যন্ত পুলিশ ধর্ষণকারীকে গ্রেফতার করতে পারেনি।

বৃহস্পতিবার (০৯ অক্টোবর) দিবাগত রাতে শার্শার আমলা গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে শার্শা থানায় ধর্ষন মামলা দায়ের করেন।
ধর্ষণকারী গফ্ফার শার্শা উপজেলার গোগা ইউনিয়নের আমলা গ্রামের নুরুল ইসলাম নুরালের ছেলে।

ধর্ষণের শিকার নারীর স্বামী জানিয়েছেন, তার স্ত্রী রাতে বাথরুমের উদ্দেশ্যে ঘরের বাইরে গেলে প্রতিবেশি গফ্ফার তাকে মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকার শুনে এগিয়ে এসে ধর্ষককে জাপটে ধরে প্রতিবেশিদের খবর দেয়।

পরে ধর্ষকের স্বজনরা তাকে মারধোর করে ছাড়িয়ে নিয়ে যায়। এবং মামলা করলে জীবন নাশের হুমকি দেয়। শুক্রবার বিকালে সে তার স্ত্রীকে নিয়ে কৌশলে থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করে যার মামলা নং ১৫।

শার্শা থানা পুলিশের তদন্ত (ওসি) তরিকুল ইসলাম জানান, এঘটনায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে।আসামীকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত আছে।

এ দিকে ধর্ষণকারীর হুমকীতে মামলা করে আতঙ্কে আছে প্রতিবন্ধী গৃহবধূ ও তার পরিবার।তবে পুলিশ বলছে তাদের সব ধরনের নিরাপত্তা দেয়া হবে।

গোগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ধর্ষণকারী যাতে দ্রুত আইনের হাতে সোপর্দ হয় তার জন্য তারা পুলিশকে সবধরনের সহযোগীতা অব্যাহত রেখেছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।