শার্শায় মাদক ও মোটরসাইকেল’সহ ৩ সদস্য আটক

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোরের শার্শায় পুলিশের পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজা, ১৪ বোতল ফেনসিডিল, সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও একটি মোটরসাইকেল সহ ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে তাদেরকে আটক করে শার্শা থানা পুলিশ। আটককৃতরা হলো, শার্শা থানার শিকারপুর
গ্রামের মৃতঃ ইজ্জত আলীর ছেলে মফিজুর রহমান (৪৫), যশোর জেলার মনিরামপুর থানার নাদরা গ্রামের আলী আকুব্বরের ছেলে শহিদুল ইসলাম সুমন (৩২) ও শার্শার যাদবপুর গ্রামের আঃ রহিমের ছেলে নিয়ামত আলী (৪০)।

পুলিশ জানিয়েছেন, মাদক পাচারের এমন গোপন খবরে,
গোড়পাড়া পুলিশ ক্যাম্পের এসআই এজাজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে শার্শার একঝালা গ্রামস্থ শুকুর আলীর বাড়ির সামনে পাকা রাস্তার ওপর থেকে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা’সহ মফিজুরকে আটক করে। উদ্ধারকৃত গাঁজার মূল্য আনুমানিক ১২ লক্ষ টাকা।

অপরদিকে, শার্শা থানা এসআই এটিএম তারিকুল ইসলাম শার্শার কন্যাদহ গ্রামস্থ ধাবাড়ি মাঠের কালভাটের ওপর থেকে অভিযান চালিয়ে ১৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল সহ সুমনকে আটক করে।

আরেক অভিযানে, শার্শা থানার এএসআই পিকুল হোসেন অভিযান চালিয়ে ৩ মাসের সাজা প্রাপ্ত আসামী নিয়ামতকে আটক করে।শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালত পাঠানো হয়েছে।

 

ভুলুয়াবিডি/এএচ

নিউজটি শেয়ার করুন।