শেখ হাসিনার উন্নয়ন ও সু-শাসনে নৌকায় আস্থা রাখছে জনগণ

শেখ হাসিনার উন্নয়ন ও সু-শাসনে নৌকায় আস্থা রাখছে জনগণ: ফরিদুন্নাহার লাইলী

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সু-শাসনে দেশের জনগণ আজ নৌকায় আস্থা রাখছেন। বেশির ভাগ পৌরসভায় নৌকার পদপ্রার্থীদের বিজয়ী করেছে তাঁরা।

গত রোববার রাতে জেলার রামগতি পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এম. মোজবাহ উদ্দিন এর পক্ষে এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়, তাই তারা শেখ হাসিনার উন্নয়নের প্রতি আস্থা রাখছেন। আওয়ামী লীগ সরকার জনগণের নিরাপত্তা দিয়েছেন, শান্তি এবং উন্নয়ন দিয়েছে। তাই প্রতিটি নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ও সু-শাসনের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে।

দেশে সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডের কারণে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ওপর মানুষের আস্থা রয়েছে। এ কারণে সারা দেশে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা প্রার্থীদের জয় হয়েছে। রামগতিতে নদী ভাঙন রক্ষায় কাজ করেছে আওয়ামী লীগ সরকার। আশা করি অতি দ্রুত বাকি নদী ভাঙন এলাকায় কাজ শুরু করা হবে।

তাই দেশের এই চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী।
রামগতি পৌর আওয়ামীল লীগের আয়োজনে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, বন- পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেলাল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফ প্রমুখ।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।