সংবাদ প্রকাশের ১৬ ঘন্টার মধ্যে ২০ হাজার লোকের পারাপারে ব্যবস্থা

সংবাদ প্রকাশের ১৬ ঘন্টার মধ্যে ২০ হাজার লোকের পারাপারে ব্যবস্থা

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

নিজস্ব প্রতিবেদক (নোয়াখালী): নোয়াখালী-কোম্পানিগঞ্জ ও ফেনীর সোনাগাজীর মধ্যবর্তী জায়গা পশ্চিম চরদরবেশ ৭ নং ওয়ার্ড আহসান মাঝির ঘাট সংলগ্ন ব্রিজের ৪ কোটি টাকার কাজের চরম অনিয়ম ও দুর্নীতি।

এ ছাড়া ব্রিজের কাজে নিন্মমানের উপাদান সামগ্রী দিয়ে কাজ করা এবং দুই পাড়ের (এক পাড় পশ্চিম চরদরবেশ আরেকপাড় মুচাপুর ছোটধলী) সাধারণ মানুষের চলাচলে দুর্ভোগ বিষয়ে সাংবাদিকদের সরেজমিনে প্রতিবেদনের ১৬ ঘন্টার মধ্যে কোনো কার্যকরী প্রদক্ষেপ না নিলেও প্রাথমিক অবস্থায় বাঁশের সাঁকোর ওপর কাঠ বিছিয়ে যাতায়াতের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে ব্রিজের কাজের কন্ট্রাক্টর সোহেল আগামী ৭ দিনের সময় চেয়ে কার্যকরি প্রদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন। শুক্রবার (৩১ জুলাই) সকালে ব্রিজ প্রকল্প প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাঁশের ওপর কাঠ (তক্তা) বিছিয়ে প্রাথমিকভাবে যাতায়াতের ব্যবস্থা করা হয়।

এবিষয়ে প্রকল্প এসও নুর নবী জানান, ব্রিজের কাজ প্রায় শেষ কয়েকদিনের মধ্যে ব্রিজের ওপর দিয়ে যাতায়াতের ব্যবস্থা ও করা হবে কিন্তু তারপরও ঈদ মৌসুমে সকলের যাতায়াত ব্যবস্থার জন্য প্রাথমিকভাবে বাঁশের ওপর কাঠ (তক্তা) বিছিয়ে প্রাথমিক ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে স্থানীয়রা এ ব্যবস্থার জন্য চ্যানেল ২৩’র সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির, পাবলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক ইউসুফ পিয়াস, চ্যানেল ৫২’র সাংবাদিক নজরুল ইসলাম ফয়সাল, দৈনিক ওলামাকন্ঠের সাংবাদিক এম এস আরমান হোসেন কে ধন্যবাদ জানান।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।