সঞ্জয় দত্তের চিকিৎসা শুরু

সঞ্জয় দত্তের চিকিৎসা শুরু

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করাতে গিয়ে ধরা পড়ে সঞ্জয় দত্তের ক্যানসার বর্তমানে চতুর্থ পর্যায়ে রয়েছে অভিনেতার ক্যানসার যা বর্তমানে ফুসফুসে জেঁকে বসেছে মরণরোগ। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে কার কেমো শুরু করা হয়েছে।

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই সঞ্জয় দত্ত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যেতে পারেন বলে খবর পাওয়া যায়। হয় আমেরিকা না হয় সিঙ্গাপুর তাকে যাওয়ার অনুমতি দেয়া হোক বলে কেন্দ্রীয় সরকারের কাছে সঞ্জয় দত্ত আবেদন করেন। তবে করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে দেশ ছেড়ে যাবে না বলে জানানো হয় সঞ্জয় দত্তকে।

প্রথমদিকে জানা গেছে, সঞ্জয় দত্কের ফুসফুসে আপাতত তিন নম্বর পর্যায়ে রয়েছে। কিন্তু সম্প্রতি এক সূএ জানায়, সঞ্জয়ের ক্যানসার সংক্রান্ত ফাইনাল রিপোর্টে জানা গেছে তিন নম্বর নয় বরং ‘স্টেজ ফোর’এ রয়েছে।

এ মুহূর্তে আর ক্যানসার চিকিৎসার জন্য দেরি করতে চাইছেন না সঞ্জয়। যদিও আগে পরিকল্পনা করা হয়ে ছিলো ক্যানসারের চিকিৎসার জন্য আমেরিকায় উড়ে যাবেন তিনি। তবে বর্তমানে যে পরিস্থিতি তাতে মুম্বাইতেই ক্যানসারের চিকিৎসা শুরু করেছেন মুন্না ভাই।

এর আগে গত সপ্তাহে মুম্বাইয়ের আন্ধেরি হাসপাতালে দীর্ঘ সময় কাটিয়েছেন সঞ্জয় দত্ত। হাসপাতালে ঢোকার মুখে সঞ্জয়ের পাশে দেখা গেছিল তাঁর বোনকে।

রবিবার মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পাশে বোনকে নিয়ে হেঁটে ঢুকতে দেখা গেছে সঞ্জয়কে। কুর্তা, সাদা পাজামা ও মুখে মাস্ক পরা সঞ্জয়কে দেখার জন্য হাসপাতাল চত্বরে ভিড় জমিয়েছিলেন সাংবাদিকের দল এবং তাঁর অসংখ্য অনুরাগী। তাঁদের উদ্দেশ্যে হাতও নাড়েন এই প্রিয় অভিনেতা।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।