ডাকাত আটক

সোনাইমুড়ীতে দেশিয় অস্ত্রসহ ৮ ডাকাত সদস্য আটক

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০

বুরহান উদ্দিন,নোয়াখালী: নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা জয়াগ ইউনিয়নে অভিযান চালিয়ে ৮ যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, ধারালো ছোরা, এএসপাইপ’সহ ছোট বড় একাধিক দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, আটককৃতসহ প্রায় ১০-১২ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সূত্রের ভিত্তিতে তাদের আটক করা হয়। তারা সবাই ডাকাত দলের সদস্য। শুক্রবার (৩ জুন) দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটকৃতরা হলো- সোনাইমুড়ী উপজেলার জয়াগ গ্রামের আরমান হোসেন রাব্বি, একই গ্রামের ফরহাদ হোসেন, আল আমিন হোসেন, তূষি গ্রামের আব্দুস সামাদ সোহেল, যুগিরখিল গ্রামের সামছুল আরেফিন বিজয়।

এ ছাড়াও হাটগাঁও গ্রামের সাইফুল ইসলাম বাবু, চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংমুড়ি গ্রামের জহির হোসেন পিয়াস ও একই গ্রামের মাসুদুর রহমান।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিশান আহম্মেদ বলেন, বৃহস্পতিবার ২জুন গভীর রাত্রে জয়াগ ইউনিয়নের আমকি মহিলা মাদ্রাসার সামনে ১০-১২ জন একত্রি হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে দেশিয় অস্ত্রসহ ৮ জনকে আটক করা হয়। বাকী ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, আটকরা সবাই নব্য ও উঠতি বয়সের ডাকাত। তাদের জিজ্ঞাসাবাদ করা হলেও এ বিষয়ে কেউই মুখ খুলেনি। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

একই সঙ্গে তাদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। তারা সবাই ডাকাত দলের সদস্য।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করুন।