সোনাগাজীতে সন্ত্রাসী মেহেদীর হামলার শিকার আমেরিকা প্রবাসীর পরিবার

সোনাগাজীতে সন্ত্রাসী মেহেদীর হামলার শিকার আমেরিকা প্রবাসীর পরিবার

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

ফেনী সংবাদদাতা: সোনাগাজী উপজেলার চরদরবেশে সন্ত্রাসী ইমাম হোসেন মেহেদীর হামলার শিকার হয়েছে আমেরিকা প্রবাসীর পরিবার। ঘটনাটি ঘটে আমেরিকা প্রবাসীর নির্মানাধিন আনোয়ার মিয়ার বাড়িতে।

স্থানীয়রা জানায়, সন্ত্রাসী ইমাম হোসেন মেহেদীর নেতৃত্বে আমেরিকা প্রবাসী রিয়াদের বাড়িতে চাঁদার দাবিতে এই হামলা করা হয়। এ নিয়ে সোনাগাজী থানায় অভিযোগ দায়ের করেন প্রবাসির পরিবারের সদস্যরা।

আমেরিকা প্রবাসী রিয়াদের বড়বোন জানিয়েছেন, সন্ত্রাসী সন্ত্রাসী মেহেদী জলদস্যু টিপুর সংঙ্গী বন্দুকযুদ্ধে টিপু মারা যাওয়ার পর মেহেদীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট হয়ে যায়। আমাদের পুরো পরিবার আমেরিকা থাকায় আমাদের নির্মিত ভবনে চাঁদা না পেয়ে তারা হামলা চালায় ও ভবনের কিছু অংশ ভেঙে দেয়। আমরা সন্ত্রাসী হামলার বিচার চাই।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য পলান উদ্দিন নান্টু মেম্বার জানায়, বখাটে মেহেদী কারো কথা শুনেনা তাকে বারবার নিষেধ করার পরও সে আইনকে তোয়াক্কা না করে এমন ঘটনা ঘটায়। তার কাছে হামলার বিষয়ে জানতে চাইলে সে জানায়, আমেরিকা প্রবাসীর নির্মানাধিন ভবনে নাকি সে জায়গা পাবে অথচ কাগজপত্র সে কিছুই পাবে না।

ইউপি সদস্য আরও জানান, আমি বারবার নিষেধ করলে আমার কথা শুনে না উলটো আমাকে অপমান করে। সে পেশি শক্তির বলে সমাজে সকল অপকর্ম করে যাচ্ছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।