সৌদিআরবে করোনা উপসর্গ নিয়ে এক বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, জুন ৯, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণে সৌদি আরবে পারভেজ রহমান ভূঁইয়ার (৪৮) নামের এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।

জানা গেছে, করোনা আক্রান্ত রফিকুল গত সাত দিন ধরে রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার (৭ জুন) দিনগত রাতে তার মৃত্যু হয়।

মৃত পারভেজ ভূঁইয়ার লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা ৯ নং ওয়ার্ড সরকারি কলেজ সংলগ্ন এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে। তার অকাল মৃত্যুতে পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসছে।

মৃত প্রবাসীর স্ত্রী রৌশন আরা বেগম জানান, পারভেজ রহমান ভূঁইয়ার গত ২৬ বছর ধরে সৌদি আরবের রিয়াদে গাড়ির চালকের চাকরি করছেন। তাদের দুই ছেলের মধ্যে এক ছেলে সৌদি আরবে ও আরেক ছেলে ইতালী ফেরত বাড়ীতেই রয়েছেন।

শনিবার (২ জুন) ডায়াবেটিস, জ্বর, সর্দি, কাশি এবং গলা ব্যথা নিয়ে রিয়াদে একটি হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হওয়ায় গত রোববার দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বতর্মানে লাশটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

রায়পুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দীন রাসেল এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রবাসী রফিক ভাইয়ের মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত। কীভাবে তার মৃতদেহ দেশে আনা যায় সেই চেষ্টা অব্যাহত রয়েছে।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ