সৌদিতে করোনায় মৃত পারভেজ রহমানের লাশ দাফন সম্পন্ন

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

আবদুল কাদের (সৌদিআরব) প্রতিনিধি: মহামারি করোনা সংক্রমণে মৃত্যুরণ করা সৌদি বাংলাদেশি প্রবাসী পারভেজ রহমান ভূঁইয়ার লাশ দাফনের কাজ সম্পন্ন হয়েছে।

মৃত পারভেজ রহমান ভূঁইয়ার ভাতিজা ইমনুর রাশেদ লাশ দাফনের কাজ সম্পন্ন হওয়ার তথ্যটি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১১ জুন) দিনগত রাত সৌদির স্থানীয় সময় ১১: ৩৮ মিনিটে জেদ্দার দাহবান নামক কবর স্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। যার প্লেট নং ৩, লাইন নং ১২, কবর নং ১৩।

জানা গেছে, সৌদিআরব নতুন করে নেওয়া এক সিদ্ধান্ত অনুযায়ী বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা উপসর্গে মৃত্যু হওয়া কোনো প্রবাসী বাংলাদেশিদের মৃতদেহ দেশে পাঠানো যাবে না। মৃত ব্যক্তির অভিভাবকের অনুমতি নিয়ে সৌদিতে দাফন কাজ সম্পন্ন হবে।

এদিকে সৌদিআরবে এ পর্যন্ত করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ৮৫৭ জন। এর মধ্যেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রবাসী বাংলাদেশি ২৭২ জনের।

উল্লেখ্য; গত মঙ্গলবার (৯ জুন) সৌদি বাংলাদেশি প্রবাসী লক্ষ্মীপুরের রায়পুর পৌর ৫ নং ওয়ার্ডের হারিছ মিয়া ভূঁইয়া বাড়ির পারভেজ রহমান ভূঁইয়ার ৬ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে সৌদির জেদ্দা প্রদেশের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় দিনগত রাত ১০টা ২০ মিনিটে মৃত্যুবরণ করেন।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ