সৌদিতে লক্ষ্মীপুরের আরো এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: মহামারি করোনার (কোভিড-১৯) উপসর্গ নিয়ে সৌদিতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মোহাম্মদ শরীফ হোসেন (৫০) নামে আরো এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।

জানা গেছে, সৌদিআরবে করোনার উপসর্গে আক্রান্ত হয়ে ৩ দিন ধরে দেশটির রিয়াদে মো. শরীফ হোসেন সর্দি, জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্টে ভোগান্তির পর মঙ্গলবার (০৯ জুন) দিনগত রাতে তিনি মৃত্যুবরণ করেন।

আজ বৃহস্পতিবার (১১ জুন) সকালে স্থানীয় দক্ষিণ চর আবাবিল ইউপি সদস্য মো. জাফর আহাম্মেদ এই তথ্যটি নিশ্চিত করেছেন। শরীফ লক্ষ্মীপুরের রায়পুর দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের দক্ষিণ গাইয়ার চর গ্রামের মাঝি বাড়ির বাসিন্দা।

তিনি জানান, গত ৩ দিন ধরে সৌদিআরবের রিয়াদে সর্দি, জ্বর, গলা ব্যথাসহ শ্বাসকষ্টের ভোগান্তির পর গত মঙ্গলবার (৯ জুন) দিনগত রাতে শরীফ হোসেন মারা যায়। বর্তমানে শরিফের মৃতদেহটি রিয়াদ শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

স্বজনরা জানান, শরিফ গত ১৮ বছর ধরে সৌদি আরবের রিয়াদ শহরের একটি হোটেলে চাকরি করতেন। গত ৩ দিন যাবৎ জ্বর, সর্দি, কাশি, গলা ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে রাতে সৌদির রিয়াদ শহরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি।

উল্লেখ্য; এ নিয়ে গত ৩ দিনে সৌদিআরবে করোনা আক্রান্ত হয়ে রায়পুর উপজেলার ৩ জন মৃত্যুবরণ করেছেন।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ