সৌদির মরুভূমিতে ৪০ বছর বয়স্ক বৃদ্ধের মরদেহ উদ্ধার

সৌদির মরুভূমিতে ৪০ বছর বয়স্ক বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

সৌদি আরব থেকে আবদুল কাদের: সৌদিআরবে মরুভূমি থেকে ৪০ বছর বয়স্ক এক সৌদি নাগরিককে নিখোঁজের ৪ দিন পর উদ্ধার করা হয়েছে। এ সময় ৪০ বছর বয়স্ক বৃদ্ধ সেজদারত অবস্থায় ছিলেন। খবর: আল আরাবিয়া

ঘটনাটি ঘটে সৌদির রিয়াদে। রিয়াদের ওয়াদি আল দাওয়াসির এলাকার বাসিন্দা ধুওয়াইহি হামুদ আল আজালিন নিখোঁজ ছিলেন গত বৃহস্পতিবার থেকে।

এরপর টানা ৪ দিন তার সন্ধান করে কোথাও পাওয়া যায় নি। অবশেষে রোববার সকালে এক মরুভূমিতে সেজদারত মৃত অবস্থায় হামুদ আল আজালিনকে উদ্ধার করা হয়।

জানা গেছে, মৃত হামুদ আল আজালিনের সাথে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পর ওয়াদি আল দাওয়াসির পুলিশ স্টেশনে একটি নিখোঁজ ডায়রি ফাইল করেন তার স্বজনরা। ফলে সৌদি পুলিশ ব্যাপক তল্লাশি শুরু করে ও আল আজালিনকে খুঁজে পেতে সবস্থানে অভিযান চালায়।

তথ্যতমে, নিখোঁজ আল আজালিন তার পিকআপসহ নিখোঁজ হয়েছিলেন। কোথাও তাকে না পেয়ে পুলিশ সদস্যরা মরুভূমিতে অভিযান চালান। এক পর্যায়ে তাকে বালুর ভিতর সেজদারত অবস্থায় মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ। পাশেই কয়েক মিটার দূরে ছিল তার গাড়িটি।

গাড়িতে ছিল কিছু কাঠ, লাকড়ি। ধারণা করা হচ্ছে, এসব তিনি পরিবারের জন্য সংগ্রহ করেছিলেন। তবে কিভাবে তিনি মারা গেলেন তা কেউ নিশ্চিত করতে পারছেন না।

এদিকে সেজদারত অবস্থায় তার মারা যাওয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার জন্য প্রার্থনা করছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।