স্ত্রী'র গলা কেটে হত্যা করলো স্বামী

স্ত্রী’র গলা কেটে হত্যা করলো স্বামী

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে স্ত্রীর গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে একধিক বিয়ে করা স্বামীর বিরুদ্ধে।

খবর পেয়ে নিহতের বসত ঘরের বিছানা থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ আগস্ট) ভোরে ৯ নং দেউটি সফর আলী হাজী বাড়িতে এই ঘটনা ঘটে।

সোনাইমুড়ী থানা পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার ভোর ৪টার সময় নিহত তাজনেহার (৫৫) নামে ওই নারীকে বিছানায় গলাকাটা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। হত্যাকাণ্ডে নিহতের স্বামী আবু তাহেরকে সন্দেহ করা হচ্ছে। ঘটনার পর থেকে আবু তাহের পলাতক আছেন

একাধিক সূত্রে জানা যায়, অভিযুক্ত আবু তাহের মানসিক রোগে ভুগছিলেন। তিনি দুটি বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ে করার পর তার সংসারে নানা রকম ঝামেলা শুরু হয়। তার ছেলে-মেয়েরা এক সময় তাকে বাড়ী থেকে বের করে দিলে পরে আবার তিনি বাড়ীতে ফিরে আসেন।

সোনাইমুড়ী থানার ওসি মোবাইলে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করছেন। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার ও ঘটনার সঠিক কারন অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।