সড়ক ও সেতুমন্ত্রী'র আর্থিক সহায়তা পেলো ২৭০ জন দলীয় নেতা-কর্মী

সড়ক ও সেতুমন্ত্রী’র আর্থিক সহায়তা পেলো ২৭০ জন দলীয় নেতা-কর্মী

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী জেলা প্রতিনিধি): নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর পক্ষ থেকে ২৭০ জন অসহায় নেতা-কর্মীর মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুর ১২ টার দিকে বসুরহাট পৌর হল রুমে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা আওয়ামী লীগ ও দলীয় অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের মাঝে নগদ অর্থ বিতরণের মাধ্যমে এই আর্থিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলার ১টি পৌরসভা এবং ৮টি ইউনিয়নের ২৭০ জন নেতা-কর্মীর মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা করে সর্বমোট ১৩ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী।

উপস্থিত ছিলেন- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন রুনু, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর ৯নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুউদ্দিন নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন প্রমূখ।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।