হাতিয়ায় ব্যবসায়ীকে হত্যা,আটক ৪

হাতিয়ায় ব্যবসায়ীকে হত্যা,আটক ৪

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

বুরহান উদ্দিন নোয়াখালী: নোয়াখালীর জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ব্যবসায়ী ফরিদ উদ্দিন (৪০), হত্যা মামলার ৪ আসামিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, মাহবুবুল ইসলাম রীদন (৩৮), আবুল কালাম (৫৪), কামাল উদ্দিন (৫০) , আবুল বাশার (৩৭)।
শনিবার (১১ জুলাই ২০২০) দুপুর ২টায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (১০ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী সুবর্ণচর উপজেলা চরজব্বার এলাকায় অভিযান চালিয়ে রীদন, আবুল কালাম এবং হাতিয়ার সোনাদিয়া ইউনিয়ন থেকে কামাল উদ্দিন এবং আবুল বাশার নামের যুকবকে আটক করে পুলিশ।

পরে আটককৃতদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ’র আদালতে হাজির করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এর আগে, এ হত্যা মামলায় আরও ১ জনকে আটক করে কারাগারে প্রেরণ করে পুলিশ।

উল্লেখ্য, নিহত ফরিদ উদ্দিন সোনাদিয়া ইউনিয়নের মধ্য সোনাদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

গত ২৬ মে ফরিদ উদ্দিনকে পরকীয়া প্রেমের জের ধরে পরকীয়া প্রেমিকার স্বামী রীদন তার নিজ বসত ঘরে তার সাঙ্গপাঙ্গদের নিয়ে কৌশলে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।