ফাইল: ছবি

১০ অতিরিক্ত ও যুগ্ম সচিব বদলি

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

প্রশাসনের চার অতিরিক্ত সচিব ও ছয় যুগ্ম সচিবকে বদলি করেছে সরকার। গতকাল সোমবার (২৯ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথকভাবে আদেশ জারি করা হয়েছে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও জানানো হয়েছে।

অতিরিক্ত সচিব হিসাবে যারা বদলি হয়েছেন- মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব মমিনুর রশিদ আমিনকে নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, আইএমইডি এর অতিরিক্ত সচিব মো. কামরুজ্জামানকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ বিএম আমিন উল্লাহ নুরীকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং বিআরটিএ’র পরিচালক (অতিরিক্ত সচিব) মো. ইউসুফ আলী মোল্লাকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

পৃথক এক আদেশে যুগ্ম সচিব হিসাবে যাদের বদলি করা হয়েছে- শ্রম অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসাবে বদলির আদেশাধীন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্ম সচিব) মো. এজাজ আহমেদ জাবেরকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. জিয়াউল হককে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার পরিচালক, মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের বদলি আদেশাধীন যুগ্ম সচিব নারায়ণ চন্দ্র সরকারকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় রাজশাহী নভোথিয়েটার স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক।

বিকেএসপির পরিচালক (যুগ্ম সচিব) হাওলাদার মো. রফিকুল বারীকে মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন মোঘলকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়েল যুগ্ম সচিব এ কে এম টিপু সুলতানকে জননিরাপত্তা বিভাগ। নিউজজি

 

ভুলুয়াবিডি/এএইচ