২৮ লাখ টাকার ইয়াবা'সহ গ্রেফতার- ৩

২৮ লাখ টাকার ইয়াবা’সহ গ্রেফতার- ৩

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

রাজশাহী চারঘাটে ৯ হাজার ৩১৫ পিস ইয়াবাসহ মা-মেয়ে ও এক শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। জব্দ ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লাখ টাকা। এছাড়াও নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, কক্সবাজার জেলার পশ্চিম সিকদারপাড়া হিলা টেকনাফ এলাকার ওমর আলীর ছেলে সৈয়দ আলম ৩৯), রাজশাহী চারঘাট উপজেলা বড়বাড়িয়া উত্তর পাড়া এলাকায় সিদ্দিকের স্ত্রী চান বানু (৪২) ও তার মেয়ে সম্পা খাতুন (২০)।মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব জানায়, র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া একটি দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলামের নেতৃত্বে চারঘাট উপজেলার বড়বাড়িয়া এলাকার সিদ্দিকের বাড়িতে অভিযান চালিয়ে ঘরের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৯ হাজার ৩১৫ পিস ইয়াবা উদ্ধার করে ও মাদক ব্যবসায়ী সৈয়দ আলম, চান বানু ও তার মেয়ে সম্পাকে আটক করে।

এ সময় ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। সিদ্দিক ও টেকনাফের আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার

এটিএম মাইনুল ইসলাম বলেন, ইয়াবা গুলো কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ব্যবসায়ী সৈয়দ আলম ও অপর একজন চারঘাটের বডবাড়িয়া এলাকার সিদ্দিকের বাড়িতে নিয়ে আসে। তারা বিমানযোগে ইয়াবা বহন করে নিয়ে এসেছিল বলে জানিয়েছে।

সিদ্দিক জানালা দিয়ে পালিয়ে যাওয়াই তাকে আটক করা সম্ভব হয়নি। স্থানীয়রা জানিয়েছে, ওই বাড়িতে প্রতিদিন অনেক মানুষ মাদক কেনাবেচার কাজে আসে। এ ছাড়াও মেয়ে মানুষ যাতায়াত করে বলে খবর পাওয়া গেছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।